রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের লোকদের মাঝে ঘন্টাব্যাপি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় দুই জনকে সিলেট এমএজি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের আওয়ামী লীগ নেতা শাজাহান মিয়া ও বিএনপি নেতা আক্তার মিয়ার মাঝে দীর্ঘ্য দিন যাবৎ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিকবার সংঘর্ষ ও হত্যাকান্ডের ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার সকালে তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপি সংঘর্ষে ৫ পুলিশ সহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। আহত লোকদেরকে বানিয়াচুং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার পরিদর্শক (ওসি) মোশারফ হোসেন তরফদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ৮০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

আজমিরীগঞ্জ থানার পরিদর্শক (ওসি) মোশারফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুর্ব বিরুধের জের ধরে দু’পক্ষের লোকদের মাধ্যে সংঘর্ষ বাঁধে। অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উল্লেখ্য গত ২৯ মার্চ উভয় গ্রুপের লোকদের মাঝে সংঘর্ষে নারী পুরুষসহ প্রায় ৩০ জন লোক আহত হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com